ভিডিও

মোটরসাইকেলে ভালোবাসা দিবসে ঘুরতে যেয়ে তরুন ফ্রিল্যান্সারের মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৭:৪২ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৭:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি : তরুন ফ্রিল্যান্সার মো. সাব্বির হোসেন(২৫) পরিকল্পনা করেছিলেন ভালোবাসা দিবসে বন্ধুদের সাথে মোটরসাইকেল নিয়ে সিলেট ভ্রমনে যাওয়ার। পরিকল্পনা অনুযায়ী বুধবার ভোরে বগুড়ার শাজাহানপুর থেকে ফ্রিল্যান্সার সাব্বির হোসেন সহ ৬ বন্ধু ৩টি মোটরসাইকেল নিয়ে সিলেটের উদ্দেশ্য ছেড়ে আসেন। সাব্বির হোসেনের মোটরসাইকেলটি ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার বোর্ডঘর এলাকা অতিক্রম করার সময় ইট বোঝাই একটি ট্রাক ইউটার্ন নেওয়ার সময় সাব্বির হোসেনের মোটরসাইকেলে সজোরে ধাক্কা দিলে দুমড়ে মুচড়ে গিয়ে এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ফ্রিল্যান্সার সাব্বির হোসেনের। এঘটনায় সাব্বির হোসেনের সফর সঙ্গী লিটন মিয়াকে (২৪) গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

বুধবার সকাল ১১ টায় ঢাকা টাঙ্গাইল মহাসড়ক কালিয়াকৈর বোর্ডঘর এলাকার স্কয়ার ফার্মাসিউটিক্যালসের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত ফ্রিল্যান্সার সাব্বির হোসেন (২৫)হলেন,বগুড়ার শাজাহানপুর উপজেলার শাজাপুর পশ্চিম পাড়ার মো. মানিক মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান,বুধবার সকাল ১১ টায় নিহত সাব্বির হোসেনের মোটরসাইকেলটি ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার বোর্ডঘর এলাকার স্কয়ার ফার্মাসিউটিক্যালস কারখানার সামনে আসা মাত্রই ইট বোঝায় একটি ট্রাক সাব্বির হোসেনের মোটরসাইকেলে সজোরে ধাক্কা দেয়। স্থানীয়রা এসে ঘটনা স্থল থেকে ফ্রিল্যান্সার সাব্বির হোসেন ও তার সহযাত্রীর লিটন মিয়াকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিলে কর্তব্যরত চিকিৎসক সাব্বির হোসেনকে মৃত ঘোষণা করেন এবং লিটন মিয়ার অবস্থা আশঙ্কাজনক দেখে ঢাকা মেডিকেলে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

খবর পেয়ে নাওজোড় হাইওয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে এঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

নাওজোড় হাইওয়ে থানার উপ-পরিদর্শক জুবায়ের হোসেন জানান, ঘটনাস্থল থেকে নিহত সাব্বির হোসেনের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা  হয়েছে। নিহতের স্বজনদের জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ নেয়া হবে।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS