ভিডিও

স্ত্রী হত্যায় অভিযুক্ত স্বামী ভারতে পালানোর সময় আটক

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নববধূকে গলা কেটে হত্যার পর ভারতে পালানোর সময় বিজিবির হাতে ধরা পড়েছেন ঘাতক স্বামী হামিদুল ভূইয়া। বুধবার বেলা ১১টায় উপজেলার হীরাপুর বড় মোড়া সীমান্ত থেকে বিজিবির ফকিরমোড়া ক্যাম্পের সদস্যরা তাকে আটক করেন। হামিদুল ওই এলাকার মৃত আ. লতিফ ভুইয়ার ছেলে। তিনি সম্প্রতি সৌদি আরব থেকে দেশে ফিরেছেন।

বিজিবি ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ আরমান আরিফ জানান, সন্দেহজনকভাবে ঘোরাঘুরির সময় হামিদুল ভূইয়াকে আটক করা হয়। পরে যাচাই-বাছাই করে জানা যায় তিনি স্ত্রী হত্যায় অভিযুক্ত আসামি। তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

জানা গেছে, প্রায় ৭-৮ মাস আগে হামিদূল ভুইয়া সৌদি আরবে থাকা অবস্থায় সদর উপজেলার বাসুদেব গ্রামের আ. রাজ্জাকের মেয়ে তাসলিমা আক্তারকে মুঠোফোনে বিয়ে করেন। সম্প্রতি হামিদূল দেশে ফিরেছেন। গত ১০ ফেব্রুয়ারি হামিদুল পারিবারিকভাবে আনুষ্ঠানিকতার মাধ্যমে তাসলিমাকে নিজ বাড়িতে উঠিয়ে নিয়ে আসেন। আনুষ্ঠানিক বিয়ের ৩ দিনের মাথায় মঙ্গলবার দুপুরে যে ঘরে তাদের বাসর হয়েছিল সেই ঘরেই তাসলিমাকে গলা কেটে হত্যা করেন হামিদূল। এ সময় হামিদূলের বড় ভাই হানিফ ভুইয়া ঘটনাটি আঁচ করতে পেরে এগিয়ে গেলে তারও গলা কাটার চেষ্টা করেন তিনি। হানিফকে গুরুতর আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS