ভিডিও

রাবিতে প্রেম বঞ্চিত সংঘের বিক্ষোভ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ১০:৫৮ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ১০:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি: ভালোবাসা দিবসে সারা বিশ্ব যখন ভালোবাসায় মগ্ন, তখন প্রেমের সুষম বণ্টনের দাবিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বিক্ষোভ মিছিল করেছে প্রেম বঞ্চিত সংঘ। আজ বুধবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের আমতলা থেকে মিছিল শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এসময় মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এবং বেগম খালেদা জিয়া হলের মাঝামাঝি দাঁড়িয়ে ১৪ সেকেন্ড নীরবতা পালন করে আমতলায় এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। মিছিলে অংশগ্রহণকারীরা- কেউ পাবে কেউ পাবে না, তা হবে না তা হবে না, প্রেমের নামে প্রহসন বন্ধ করো, তুমি কে আমি কে, বঞ্চিত বঞ্চিত, যোগ্য মানুষ হারালে, কাঁদতে হবে আড়ালে এমন শ্লোগানে পুরো ক্যাম্পাস মাতিয়ে তোলেন।

সমাবেশে প্রেম বঞ্চিত সংঘের সাধারণ সম্পাদক এহসান আহমেদ আকাশ বলেন, প্রেম থেকে বঞ্চিত শুধু তরুণ-তরুণী না, পিতা-মাতা হতে পারে, সন্তান হতে পারে, এছাড়াও বিশ্বের অনেক মানুষ প্রেম থেকে বঞ্চিত। বিশ্বের সব জায়গায় প্রেম ছড়িয়ে পড়ুক।

বর্তমানে সারা বিশ্বে যুদ্ধ, সাম্প্রদায়িক দাঙ্গা, সীমান্তে দাঙ্গা চলছে। আমরা চাই এসব বন্ধ হোক আর সর্বত্র প্রেম ছড়িয়ে পড়ুক। সমাবেশ শেষে সংগঠনের সদস্যরা গণস্বাক্ষর কর্মসূচি ও বৃক্ষ রোপণ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS