ভিডিও

ধুনটে ক্যান্সারে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী আব্দুল্লাহ বাঁচতে চায়

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৯:৩৪ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৯:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : আব্দুল্লাহ হাসিখুশি এক শিশু। এই বয়সে তার ছুটে চলার কথা পথে প্রান্তরে। দুরন্তপনায় মাতিয়ে তোলার কথা। স্কুলের সহপাঠীদের নিয়ে খেলাধূলা করার কথা। কিন্তু না, ক্যান্সারে আক্রান্ত হয়ে তার সবই থমকে গেছে। পড়ালেখা, খেলাধুলা, দুরন্তপনা সবই এখন বন্ধ।

তার জীবন আটকে আছে চার দেয়ালের ভেতর। হাসপাতালের বিছানায়। অর্থের অভাবে তার কেমোথেরাপি বন্ধের পথে। বিবেকবান ও বিত্তবান মানুষের সাহায্য-সহযোগিতা পেলে হয়তো সুস্থ হয়ে উঠতে পারে আব্দুল্লাহ।

আব্দুল্লাহ বগুড়ার ধুনট উপজেলার চরনাটাবাড়ি গ্রামের দিনমজুর আব্দুল খালেকের ছেলে। আব্দুল্লাহ চরনাটাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। তার রোল নম্বর এক। বিদ্যালয়ের প্রিয়মুখ। সহপাঠী, শিক্ষক-শিক্ষিকা সবার অনেক ভালোবাসার, আদরের, স্নেহের। কিন্তু এদের সবার মায়া-মমতাকে দূরে ঠেলে আব্দুল্লাহ এনায়েতপুর খাজা ইউনুস আলী হাসপাতালে ডা. ইমরুল কয়েসের কাছে চিকিৎসা নিচ্ছে।

চিকিৎসক জানিয়েছেন তাকে চিকিৎসায় অনেক টাকা লাগবে। যমুনা নদীর ভাঙনে সবকিছু হারিয়ে অন্যের বাড়িতে আশ্রয় নেয়া বাবা আব্দুল খালেক এত টাকা পাবেন কোথায়।  এ বিষয়ে আব্দুল খালেক বলেন, ছেলের চিকিৎসার বিশাল ব্যয়ভার নির্বাহ করা তার পরিবারের জন্য অসম্ভব হয়ে উঠেছে।

তাই ছেলের চিকিৎসায় আর্থিক সহায়তা দিয়ে এগিয়ে আসতে সমাজের দানশীল ব্যক্তিদের প্রতি বিশেষভাবে অনুরোধ করেছেন তিনি। তাকে এই নাম্বারে সাহায্য পাঠাতে পারেন ০১৭৭২১৭০৫১০ (বিকাশ)।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS