ভিডিও

আদমদীঘির সাংবাদিক মনজুরুল আলমের মৃত্যু নিয়ে প্রশ্ন 

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৯:৫৩ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৯:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ’র আদমদীঘি উপজেলা প্রতিনিধি মনজুরুল ইসলাম (৪৯) সড়কে প্রাণ হারিয়েছেন।  গতকাল বুধবার রাত ১১ টায় নওগাঁ-বগুড়া মহাসড়কে আদমদীঘির অদূরে মুরইল জয় ফিলিং স্টেশনের পূর্ব পাশে রাস্তায় দুর্ঘটনাটি ঘটে।

তিনি আদমদীঘি উপজেলার উজ্জলতা গ্রামের মৃত মোহাম্মাদ আলী মাস্টারের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে এক মেয়ে নাতী-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। রাতেই পুলিশ তার দ্বি-খন্ডিত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

মনজুরুলের ভাই মোশারফ হোসেনসহ তার পরিবারের ধারণা, মনজুরুলকে দুর্র্বৃত্তরা হত্যা করে সড়কে গাড়ির নিচে ফেলে দিয়েছে। যেন সবাই হত্যাটিকে দুর্ঘটনা ভাবতে পারে। তাই বিষয়টি সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য পুলিশের কাছে দাবি জানিয়ে তারা বলেন, মনজুরুল ইসলাম গত বুধবার রাত ১০টা পর্যন্ত গ্রামে টিইউ স্টার ক্লাবের অনুষ্ঠানে খাবার শেষে মোটরসাইকেল যোগে তার এক আত্মীয়কে দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর গ্রামে রেখে বাড়ি ফেরার পথে রাত ১১ টায় মহাসড়কের জয় ফিলিং স্টেশনের পূর্ব পাশে সড়কে দুর্ঘটনায় নিহত হন।

যেহেতু তার লাশ দ্বিখন্ডিত ছিল, গাড়ির নিচে পড়ে পড়ে নিহত হলে লাশটি অন্য অবস্থায় পাওয়া যেত। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, সড়ক দুর্ঘটনায় সাংবাদিক মনজুরুল ইসলাম নিহত হয়েছেন এমন খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করতে গেলে দ্বিখন্ডিত লাশ সড়কের উপর পড়ে থাকতে দেখা গেছে। আমরা লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বাদ মাগরিব আদমদীঘির উজ্জলতা গ্রামে নামাজের জানাজা শেষে পারিবারিক গোড়স্থানে মনজুরুল ইসলামের দাফন সম্পন্ন করা হয়েছে। নামাজের জানাজায় সাংবাদিক. জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিপুল শুভানুধায়ী শরীক হন।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমান, সম্পাদক বেনজীর রহমান, সাংবাদিক গোলাম মোস্তফা, খন্দকার মেহেদী হাসান, মিহির সরকার, আনোয়ার হোসাইন, আবু মুত্তালিব মতি, মমিন খান, মিজানুর রহমান, উজ্জল হোসেন, সান্তাহার প্রেসক্লাবের সভাপতি গোলাম আম্বিয়া লুলু, সম্পাদক খায়রুল ইসলাম, জিআরএম শাহজাহান, তোফায়ের আহমেদ লিটন, মনছুর রহমানসহ সকল সাংবাদিকবৃন্দ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS