ভিডিও

২০ ফেব্রুয়ারি বগুড়া প্রেসক্লাবে একুশের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৬:০৬ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৬:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বগুড়া প্রেসক্লাব আলোচনা সভা শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেছে।

আগামী ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেল ৩টায় বগুড়া প্রেসক্লাব চত্ত্বরে শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং একই দিন বিকেল সাড়ে ৪টায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের শুধুমাত্র আর্ট পেপার সরবরাহ করা হবে। অন্যান্য সামগ্রী সঙ্গে আনতে হবে।

চিত্রাঙ্কনের গ্রুপ ও বিষয় হলো- ক গ্রুপ (প্লে, নার্সারি-প্রথম শ্রেণি) বিষয় উন্মুক্ত। খ গ্রুপ (দ্বিতীয় থেকে চতুর্থ শ্রেণি)  বিষয় : আমাদের শহীদ মিনার, গ গ্রুপ (পঞ্চম-সপ্তম শ্রেণি) বিষয় : ভাষা আন্দোলন, ঘ গ্রুপ (অষ্টম-দশম শ্রেণি) বিষয় : বঙ্গবন্ধু ও বাংলাদেশ এবং বিশেষ গ্রুপ (প্রতিবন্ধী শিক্ষার্থী)  বিষয় : উন্মুক্ত।

আগ্রহী প্রতিযোগীদের আগামী ১৯ ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যা ৭টার মধ্যে বগুড়া প্রেসক্লাবে রক্ষিত নিবন্ধন বইয়ে নাম-তথ্য নিবন্ধন সম্পন্ন করতে হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS