ভিডিও

বন্ধুদের এনে গাঁজার আসর, রাজশাহী কলেজের ২ শিক্ষার্থীকে ছাত্রাবাসে আজীবন নিষিদ্ধ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৮:৪১ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১২:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি: বহিরাগত তিন বন্ধুকে এনে ছাত্রাবাসে গাঁজার আসর বসানোর অভিযোগ উঠেছে ঐতিহ্যবাহী রাজশাহী কলেজের দুই শিক্ষার্থীর বিরুদ্ধে। কলেজের মুসলিম ছাত্রাবাসে গাঁজা সেবনের সময় হাতেনাতে তাদের ধরে ফেলেন অধ্যক্ষ। পরে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে। পাশাপাশি দুই শিক্ষার্থীকে ছাত্রাবাসে আজীবনের জন্য নিষিদ্ধ করা হয়েছে।

অভিযুক্ত দুই শিক্ষার্থী হলো- কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মুশফিক ও গণিত বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী জোবায়ের। তারা রাজশাহী কলেজ মুসলিম ছাত্রাবাসের ‘ই’ ব্লকে থাকতেন। রাজশাহী কলেজের অধ্যক্ষ মোহা. আব্দুল খালেক বিষয়টি নিশ্চিত করেছেন।

অধ্যক্ষ আব্দুল খালেক জানান, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক পৌনে ১০টায় ছাত্রাবাসে দুই শিক্ষার্থী বহিরাগত তিন বন্ধুকে এনে গাঁজা সেবন করছেন এমন খবর পেয়ে তিনি গিয়ে তাদের হাতেনাতে ধরেন।

এরপর পাঁচজনের কাছ থেকেই মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। আর যে দুজন কলেজের শিক্ষার্থীকে আজীবনের জন্য ছাত্রাবাস থেকে বের করে দেওয়া হয়েছে। তারা আর ছাত্রাবাসে উঠতে পারবেন না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS