ভিডিও

শিবগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুদকের মামলা

সোয়া কোটিরও বেশি টাকার অবৈধ সম্পদ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৮:৫৯ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৮:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : তথ্য গোপন করে জ্ঞাত আয় বহির্ভূত ১ কোটি ৩০ লাখ ৬৪ হাজার ৬৫৬ টাকার সম্পদ অর্জনের অভিযোগ এনে বগুড়ার শিবগঞ্জের মোঃ আজিজুল হক (৬৮) কে আসামি করে দুর্নীতি দমন কমিশন মামলা দায়ের করেছে। তিনি বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার শিবগ্ঞ্জ পৌর এলাকার বানাইলের মৃত মোজাম্মেল হকের ছেলে। তিনি শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি।

দুর্নীতি দমন কমিশন বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ হাফিজুর রহমান বাদি হয়ে জেলা কার্য়ালয়ে এই মামলা দায়ের করেন। মামলার অভিযোগে উল্লেখ করা হয় যে, দুর্নীতি দমন কমিশনের প্রধান কার্যালয়ের নির্দেশে আসামি আজিজুল হকের প্রতি সম্পদ বিবরণী দাখিলের জন্য নিদেশ প্রদান করা হয়। আজিজুল হক গত বছরের ১০মে দুর্নীতি দমন কমিশন বগুড়া জেলা কার্যালয়ে সম্পদ বিবরণী দাখিল করে।

ওই সম্পদ বিবরণী অনুসন্ধানে করে দুর্নীতি দমন কমিশন। সম্পদ অর্জনের তথ্য গোপন করে কমিশনে মিথ্যা ও ভিত্তিহীন ঘোষণা প্রদানসহ  জ্ঞাত আয় বহির্ভূত ১ কোটি ৩০ লাখ ৬৪ হাজার ৬৫৬ টাকার সম্পদ অর্জন করে আসামি আজিজুল হক দুর্নীতি দমন কমিশন আইনের অপরাধ করেছে মর্মে বলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS