ভিডিও

মেট্রোরেলের তারে ঘুড়ি আটকে যাওয়ার ঘটনায় গ্রেফতার ২

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৯:১৪ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৯:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

মেট্রোরেলে ঘুড়ি পড়ার ঘটনায় দুইজনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাফরুল থানা পুলিশ।  

আটকরা হলেন- মো. আলামিন ও আতিকুর রহমান। এছাড়া চারজন অপ্রাপ্তবয়স্ক হওয়ায় পরিবারের কাছে থেকে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।  ডিএমপির কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম জানান, আটক দুজনকে ডিএমপি অধ্যাদেশে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

কাফরুল থানা পুলিশ জানায়, গত বুধবার মিরপুরের কাজীপাড়া ও শেওড়াপাড়া এলাকার মধ্যবর্তী স্থানে মেট্রোরেলের বৈদ্যুতিক তারে ঘুড়ি আটকে প্রায় ৪০ মিনিট মেট্রোরেল চলা বন্ধ ছিল। বিষয়টি সমাধানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা চায় মেট্রোরেল কর্তৃপক্ষ।

এরই মধ্যে এ ঘটনায় অভিযান চালিয়ে ছয়জনকে আটক করে ডিএমপির কাফরুল ও মিরপুর মডেল থানা পুলিশ। এদের মধ্যে চারজন অপ্রাপ্তবয়স্ক হওয়ায় পরিবারের কাছে থেকে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

ডিএমটিসিএল থেকে মেট্রোরেলের রুট অ্যালাইনমেন্ট ও পার্শ্ববর্তী এলাকার এক কিলোমিটারের মধ্যে ঘুড়ি, ফানুস ও গ্যাস বেলুন ইত্যাদি বা অনুরূপ কোনো বস্তু না ওড়ানোর অনুরোধ করা হচ্ছিল। পরে এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণের জন্য জনস্বার্থে বিশেষভাবে ডিএমপি কমিশনারকে অনুরোধ করে মেট্রোরেল কর্তৃপক্ষ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS