ভিডিও

সাঁথিয়ায় দুটি শিক্ষা প্রতিষ্ঠানে চুরি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৯:৩০ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৯:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি: পাবনার সাঁথিয়া সরকারি কলেজে ও পার্শ্ববর্তী হলিক্রিসেন্ট স্কুল ও কলেজে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে চুরির ঘটনাটি ঘটে। সাঁথিয়া সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক জানান, এদিন রাতে কলেজের নৈশপ্রহরী আব্দুল জলিল অসুস্থ হওয়ায় রাতে বাড়ি চলে যায়।

ধারণা করা হচ্ছে, বিষয়টি বুঝতে পেরে সংঘবদ্ধ চোরেরা অফিসের ওয়াশ রুমের গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও অফিস রুমের তালা ভেঙে বেশ কয়েকটি আলমারীর কাগজপত্র তছনছ করে প্রায় ৭ হাজার টাকা নিয়ে যায়।

অপরদিকে একইরাতে পার্শ্ববর্তী হলিক্রিসেন্ট স্কুল এন্ড কলেজে একই কায়দায় দরজা ভেঙে অফিসের ভিতরে প্রবেশ করে ২১ হাজার টাকা নিয়ে গেছে বলে জানান প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদের সদস্য অধ্যাপক জয়নুল আবেদীন রানা।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অফিসে ল্যাপটপ, কম্পিউটার অনেক কিছু ছিল কিন্তু কিছুই নেয়নি। বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। এ খবর লেখা পর্যন্ত আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS