ভিডিও

শেরপুরে জামুর মাদরাসার নিয়োগ বন্ধে আদালতে মামলা দায়ের

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ১০:৫৩ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ১০:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলার জামুর ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষসহ সাতটি পদে নিয়োগ কার্যক্রম স্থগিত চেয়ে আদালতে মামলা করা হয়েছে। মাদরাসা পরিচালনা কমিটির অভিভাবক সদস্য একরাম হোসেন, আবু সাঈদ, ফিরোজ আলম ও রফিকুল ইসলাম বাদি হয়ে বগুড়া জেলার সিনিয়র সহকারি জজ আদালতে ওই মামলাটি করেন।

পরে আদালত মামলাটি আমলে নিয়ে নিয়োগ কার্যক্রম কেন বাতিল করা হবে না তা জানাতে আগামী এক কার্যদিবসের মধ্যে আদালতে লিখিত জবাব দেওয়ার জন্য নির্দেশ দিয়েছে।

মামলায় জামুর ইসলামিয়া মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি মোশারফ হোসেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মান্নান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, জেলা শিক্ষা কর্মকর্তা, মাদরাসা ও কারিগরি শিক্ষা অধিদপ্তরের পরিচালক ও মাদরাসা শিক্ষা বোর্ডের রেজিস্ট্রারকে বিবাদী করা হয়েছে।

মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি মোশারফ হোসেন তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, বেশকিছুৃদিন ধরে মাদরাসার সাতটি পদ শুন্য থাকায় জনবল সংকটে শিক্ষা কার্যক্রম স্থবির হয়ে পড়েছে।

এমন পরিস্থিতে যথাযথ চাকরি বিধি মেনে নিয়োগ কার্যক্রম শুরু করেছেন তারা। কিন্তু কমিটির কতিপয় সদস্য অনৈতিক সুবিধা নিতে ব্যর্থ হয়ে হয়ে নিয়োগ কার্যক্রম ব্যহৃত করার অপচেষ্টা চালাচ্ছে। এছাড়া নিয়োগ নিয়ে আদালতে মামলা দায়েরের বিষয়ে তাদের কোনো তথ্য জানা নেই বলে দাবি করেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS