ভিডিও

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল দুই স্কুলছাত্রের

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১২:৪৫ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১২:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : জামালপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর চৌরাস্তা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত কাকন (১৫) শাহবাজপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ও জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর কাচারিপাড়া গ্রামের সোহেল রানার ছেলে এবং সিনহাদ (১৪) হাসিল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল ও পিঙ্গলহাটি গ্রামের সুমন মিয়ার ছেলে। 

জানা গেছে, তারা দুজন ক্রিকেট খেলে মোটরসাইকেলে বাড়ি ফিরছিল। ফেরার পথে শাহবাজপুর চৌরাস্তা এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে সজোরে ধাক্কা লেগে দুইজন গুরুতর আহত হয়। পরে স্থানীয় এলাকাবাসী তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। 

জামালপুর সদর থানার ওসি মুহাম্মদ মহব্বত কবির জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কেউ কোনো অভিযোগ করেনি। ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS