ভিডিও

নিখোঁজের পরদিন ভুট্টাক্ষেতে মিললো বৃদ্ধার লাশ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৮:১৯ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৮:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাঘায় আশ্রয়ণ কেন্দ্র থেকে নিখোঁজের একদিন পর মালেকা বেওয়া (৭৫) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুুরে উপজেলার বাউসা ইউনিয়নের বেনুপুর গ্রামের একটি ভুট্টা ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। মালেকা বাঘার আড়ানী ইউনিয়নের বেড়েরবাড়ী আশ্রয় কেন্দ্রের বাসিন্দা ছিলেন।

স্থানীয়রা জানায়, গতকাল শুক্রবার বিকেলে ভিক্ষা করতে বের হয়ে আর ফিরে আসেননি মালেকা বেওয়া। বিষয়টি এলাকার চেয়ারম্যানসহ স্থানীয় লোকজনকে জানানো হয়। পরে আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) বেনুপুর গ্রামের একটি ভুট্টা ক্ষেতে মুখে আঘাতপ্রাপ্ত অবস্থায় তার লাশ দেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

বাঘা থানার ওসি (তদন্ত) সবুজ রানা জানায়, তার মুখে এবং মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

বাউসা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম জানান, ওই নারীর গলায় একটি স্বর্ণের চেইন ছিলো। এটি ছিনতাইয়ের উদ্দেশ্যে দুষ্কৃতকারীরা হত্যাকান্ডের ঘটনা ঘটাতে পারে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS