ভিডিও

বগুড়ায় বৈদ্যুতিক মিটার চোর চক্রের তিন সদস্য আটক

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৮:২৭ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৮:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : র‌্যাব-১২ বগুড়ার অভিযানে বৈদ্যুতিক মিটার চোর চক্রের মূলহোতাসহ তিনজনকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার সকালের দিকে বগুড়ার দুপচাঁচিয়া পৌরসভার সিও মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে চোরাই বৈদ্যুতিক মিটার ও মিটার চুরির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, দুপচাঁচিয়া উপজেলার আলতাফনগরের এনামুল হকের ছেলে সজীব হোসেন (১৯), একই উপজেলার আলতাফনগরের শফির ছেলে শাহাদত আলী ও খিয়ানী মধ্যপাড়ার সামসুদ্দিনের ছেলে মাসুম বিল্লাহ (২৫)।

র‌্যাব-১২ বগুড়া কার্যালয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে এই চোর চক্র জেলার বিভিন্ন এলাকায় কৌশলে বৈদ্যুতিক মিটার চুরি করে আসছিল। এই চক্রকে আটক করতে অভিযানে নামে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে ওই দিন দুপচাঁচিয়া পোরসভার সিও মোড় এলাকা থেকে চক্রের মূলহোতাসহ তিনজনকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে তিনটি চোরাই বৈদ্যুতিক মিটার, দুই কেজি বৈদ্যুতিক তার, একটি বৈদ্যুতিক তার কাটার মেশিন, ১০টি মোবাইল ফোন ও ১০টি সিমকার্ড উদ্ধার করা হয়।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বলেন, আটকদের মধ্যে সজীব হোসেন এই চক্রের মূলহোতা। এই চক্র জেলার বিভিন্ন এলাকায় বৈদ্যুয়তিক মিটার চুরি করে আসছিল। এমনকি তারা মিটার চুরির পর চিরকুট লিখে টাকা দাবি করতো।

এরপর কৌশলে টাকা হাতিয়ে নেয়া হতো। আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাদেরকে দুপচাঁচিয়া থানায় সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS