ভিডিও

গোবিন্দগঞ্জে ৪ কেজি গাঁজাসহ ৫ জন গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১০:০৫ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১০:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৃথক অভিযানে ৪ কেজি গাঁজা উদ্ধার ও নারী মাদক ব্যবসায়ীসহ ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে ঢাকা-রংপুর মহাসড়কের বকচর নামকস্থানে যানবাহনে তল্লাশি করে শরীরে বিশেষ কাদায় গাঁজা বহনের সময় তাদের গ্রেফতার করা হয়।

থানা সুত্রে জানা যায়, এসআই জহুরুল ইসলামের নেতৃত্বে পুলিশ দল ঢাকাগামী হানিফ পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৮১৪৫)এর কোচ থামিয়ে তল্লাশির সময় রংপুরের মিঠাপুকুর উপজেলার চর তরফসাদি গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে আছের আলী(৪০), মৃত ময়েন  উদ্দীনের ছেলে রাশেদ রহমান(৩৭), চর মকিমপুর গ্রামের আবেদ আলীর মেয়ে আরজিনা বেগম(৪০)কে  ১ কেজি গাঁজাসহ আটক করে।

অপর এক অভিযানে থানার এসআই প্রলয় বর্র্মা পাবনাগামী যাত্রীবাহী বাস জেকে স্পেশাল পরিবহন (ঢাকা মেট্রো-ব-১২২৩২৬) এ তল্লাশি করে বডি ফিডিং করে বহনের সময় ৩ কেজি গাঁজাসহ পাবনার আটঘড়িয়া থানার দেবত্তর গ্রামের জলিল মিয়ার স্ত্রী বৃষ্টি বেগম(৩৫), কুড়িগ্রামের ফুলবাীড় উপজেলার সোনাইকান্দি গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী রাবেয়া বেগম (৩৫)কে  আটক করে থানা নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্র্জ শামসুল আলম শাহ বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুুপুরে আদালতের মাধ্যমে তদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS