ভিডিও

সুন্দরগঞ্জে ঘরসহ ভেড়া ও দুগ্ধদহন মেশিন বিতরণ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১০:৩০ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১০:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ঘরসহ ভেড়া ও দুগ্ধদহন (মিল্কিং) মেশিন বিতরণ করা হয়েছে।

উত্তরাঞ্চলের সুবিধাবঞ্চিত ৮৬টি এলাকা ও নদী বিধৌত চরাঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারী হাসপাতালের বাস্তবায়নে ঘরসহ ভেড়া এছাড়া প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) অর্থায়নে প্রডিউসার গ্রুপের (পিজি) মাঝে দুগ্ধদহন মেশিন বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য আব্দুল্লাহ নাহিদ নিগার।

আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদুর রহমানের সভাপতিত্বে এসব বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন- প্রকল্পের পরিচালক ডাক্তার নন্দ দুলাল টীকাদার, গাইবান্ধা জেলা প্রাণিসম্পদ অফিসার ডাক্তার মো. মাহফুজার রহমান, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ড. মোছা. সুমনা আক্তার, থানা অফিসার ইনচার্জ মো. মাহবুব আলম, বামনডাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. আব্দুল জব্বার, খামারি বিদ্যুৎ চন্দ্র সরকার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ভেটেরিনারী সার্জন ডাক্তার মো. মোজাম্মেল হক।

জানা যায়, প্রকল্পের আওতাভুক্ত সুবিধাভোগী ৪০টি পরিবারের মাঝে ৩টি করে মোট ১২০টি ঘরসহ ভেড়া ও ১৫টি ইউনিয়নের প্রডিউসার গ্রুপের ১৫ জনের মাঝে দুগ্ধদহন মেশিন বিতরণ করা হয়।

পরে সাংসদ আব্দুল্লাহ নাহিদ নিগার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন এবং কাপাসিয়া ইউনিয়নের লালচামার সড়ক পাকা করণের উদ্বোধন করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS