ভিডিও

সাঘাটা-ফুলছড়িতে আন্তর্জাতিকমানের শিক্ষাপ্রতিষ্ঠান গড়তে চাই: সংবর্ধনা অনুষ্ঠানে রিপন এমপি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১০:৩৭ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১০:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন বলেছেন সাঘাটা-ফুলছড়িতে আন্তর্জাতিকমানের শিক্ষাপ্রতিষ্ঠান গড়তে চাই। চরাঞ্চলের শিক্ষার মান উন্নয়নে চরের শিক্ষার্থীদের জন্য স্কুল, কলেজ ও মাদ্রাসা প্রতিষ্ঠার পাশাপাশি চরের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের জন্য চর ভাতা ও ঝুঁকি ভাতার ব্যবস্থা করা হবে।

এলাকার মানুষের কল্যাণে নিজের সবটুকু উজাড় করে দিতে চাই। আমার নির্বাচনি এলাকা সাঘাটা-ফুলছড়ি অবহেলিত উত্তর জনপদের একটি অঞ্চল।

দেশের অন্যান্য অঞ্চলের তুলনায় শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগের দিক থেকে এ অঞ্চলের মানুষ অনেক পিছিয়ে। এখন আর পিছিয়ে থাকতে চাই না। শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটিয়ে সাঘাটা-ফুলছড়িকে উন্নত, সমৃদ্ধ, ক্ষুধা, দারিদ্রমুক্ত স্মার্ট ও দৃষ্টিনন্দন অঞ্চল গড়তে চাই।

আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় সাঘাটা ডিগ্রি কলেজ মাঠে তাকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সাঘাটা ডিগ্রি কলেজ আয়োজিত সংসদ সদস্য মাহমুদ হাসান রিপনকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে কলেজের সভাপতি ডা: মারিয়াম জামান শেখা’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের প্রফেসর লুৎফর রহমান, সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসাহাক আলী, অধ্যক্ষ সাইদুর রহমান, অফিসার ইনচার্জ মমতাজুল হক, সাঘাটা উপজেলা আওয়ামী লীগ সভাপতি এড. সামশীল আরেফিন টিটু প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক বিষ্ণপদ সিংহ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS