ভিডিও

এনায়েতপুরে বাড়ির ছাদ থেকে পড়ে যুবক নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১১:১০ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১১:১০ রাত
আমাদেরকে ফলো করুন

এনায়েতপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা: সিরাজগঞ্জের এনায়েতপুরে বাড়ির ছাদ থেকে পড়ে কামাল পাশা (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত কামাল পাশা সিরাজগঞ্জ সদর উপজেলার পেঁচিবাড়ি গ্রামের মজনু শেখের ছেলে।

স্থানীয়রা জানান, এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের নার্সিং সুপারভাইজার ডলি আক্তার তার স্বামীকে নিয়ে এনায়েতপুর গ্রামের সিরাজুল ইসলামের ভবনে ভাড়া থাকতেন। আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে ডলি আক্তার ডিউটিতে চলে গেলে বাড়িতে একাই ছিলেন তার স্বামী কামাল পাশা।

দুপুরের দিকে তিনি বাড়ির ছাদের পানির ট্যাংক পরিষ্কার করতে গিয়ে হঠাৎ তিনতলা থেকে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এনায়েতপুর থানার ওসি আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করে বলেন, পরিবারের লোকজন মরদেহ দাফনের জন্য বাড়িতে নিয়ে গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS