ভিডিও

দুপচাঁচিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ট্রাফিক পুলিশের মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৮:৪০ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৮:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুুপচাঁচিয়া উপজেলার নলঘড়িয়া গ্রামের ট্রাফিক পুলিশ মওলা বখশ সরকার সড়ক দুর্ঘটনায় আহত হয়ে প্রায় ৫ দিন হাসপাতালে থাকার পর গতকাল শনিবার রাতে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিলো ৫৪ বছর।

উপজেলার তালোড়া নলঘড়িয়া গ্রামের মৃত ইয়াকুব আলী সরকারের ছেলে মওলা বখশ সরকার ঘটনার দিন গত মঙ্গলবার দুপুরে ঢাকার গাবতলী এলাকায় ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করছিলেন। এ সময় দ্রুতগতির একটি বাস তাকে ধাক্কা দিয়ে চলে যায়। সে রাস্তায় পড়ে গুরুতর আহত হয়। তার সহকর্মীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সেখানে প্রায় ৫দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল শনিবার রাত ৮টা ৪৫ মিনিটে মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, বহু আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব গুণগ্রাহী রেখে গেছেন।

আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় তার গ্রামের বাড়ি তালোড়া নলঘড়িয়ায় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS