ভিডিও

জনবান্ধব ও কর্মীবান্ধব জনপ্রতিনিধি নির্বাচন করুন : পলক

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১০:০৫ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ১২:২১ দুপুর
আমাদেরকে ফলো করুন

সিংড়া (নাটোর) প্রতিনিধি : ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, জনবান্ধব, কর্মীবান্ধব জনপ্রতিনিধি নির্বাচন করুন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমাদের দলীয় কোন প্রার্থী বা প্রতীক থাকবে না।

স্থানীয় নির্বাচনে প্রার্থী হবে জনগণের, যারা সবসময় জনগণের মাঝে ও জনগণের পাশে থাকে, জনকল্যাণে নি:স্বার্থভাবে কাজ করে, বিপদ-আপদ ও প্রয়োজনে সবসময় বন্ধু হয়ে জনগণের পাশে থাকবে এবং সুখে-দু:খে নেতাকর্মীদের পাশে দাঁড়াবে। আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) সিংড়া সরকারি খাদ্য গোডাউন চত্বরে বাংলাদেশ আওয়মী লীগ সিংড়া উপজেলা শাখার বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিমন্ত্রী পলক আরও বলেন, মন্ত্রী এমপি, চেয়ারম্যান-মেম্বার এই পদগুলো ক্ষণস্থায়ী; আমাদের প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ আমাদের স্থায়ী পরিচয়। তাই আমরা যেন সংগঠনকে ভুলে না যাই, আওয়ামী লীগের নেতাকর্মীদের মূল্যায়ন করি। আওয়ামী লীগ একটা পরিবার।

আমাদের এই পরিবারের সকল সদস্যদের বিপদ-আপদ ও সুখ-দু:খে সবসময় আমরা আওয়ামী লীগ পরিবার পাশে থাকবো। ত্যাগী ও দু:সময়ের কর্মী যেন অবহেলিত না হয় সেটা আমাদের নিশ্চিত করতে হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS