ভিডিও

পারিবারিক বিরোধের জের

গাবতলীতে অটোরিকশা চালক শাওনকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১০:১৪ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১০:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : গাবতলীতে পারিবারিক বিরোধের জের ধরে শাওন মন্ডল (২৩) নামে অটোরিকশা চালক এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনার পরপরই হত্যাকারী পালিয়ে গেলেও এলাকাবাসী হত্যাকারীর স্ত্রী ফাতেমা (৪৪) মেয়ে রাজিয়া (২২) ও সুন্দরী (১৯)কে আটক করে থানা পুলিশকে সোপর্দ করেছে। আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় হামিদপুর পশ্চিমপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, উপজেলার নাড়ুয়ামালা ইউনিয়নের হামিদপুর পশ্চিমপাড়া গ্রামের মিঠু মন্ডলের স্ত্রী কমেলার (৪৫) সাথে আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে প্রতিবেশী আমজাদ মন্ডল ও তার স্ত্রী-কন্যার পারিবারিক বিরোধে ঝগড়া হয়। এসময় প্রতিবেশী আমজাদ মন্ডল ও তার স্ত্রী-কন্যারা শাওনের মা কমেলাকে মারমুখী আচরণ করলে কমেলা ভয়ে তার ঘরের দরজা বন্ধ করে বসে থাকে।

বাড়ির উপর দিয়ে গাবতলী থেকে দোয়ারপাড়া সড়কে শাওন মন্ডল অটোরিকশা চালাচ্ছিল। হামিদপুর পশ্চিমপাড়া গ্রামের মিঠু মন্ডলের ছেলে শাওন মন্ডল সকাল সাড়ে ৯টায় এ ঘটনার সংবাদ পেয়ে বাড়িতে এসে প্রতিবেশী আমজাদ মন্ডলের বাড়িতে গিয়ে তার মা’কে গালাগালি এবং মারার চেষ্টার কারণ জানতে চাওয়ার সঙ্গে সঙ্গে আমজাদ মন্ডল তার ঘর থেকে একটি ধারালো ছুরি দিয়ে শাওনের বাম পাঁজরে কাঠির মধ্যে ঢুকে দেয়। শাওনকে গুরুতর আহত অবস্থায় স্থনীয়রা উদ্ধার করে গাবতলী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাওনকে হত্যার সংবাদ শুনে এলাকাবাসী হত্যাকারীর স্ত্রী ফাতেমা, দুই মেয়ে রাজিয়া ও সুন্দরীকে আটক করলে মডেল থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে বাড়ি থেকে তাদের আটক করে থানায় এনেছে। থানা পুলিশ গাবতলী হাসপাতাল থেকে শাওনের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্ততি চলছে। শাওন এক সন্তানের জনক ছিল। এ ব্যাপারে মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান, লাশ তারা গাবতলী হাসপাতালে পেয়েছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলা হলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS