ভিডিও

ট্রাকচাপায় প্রাণ গেল তিন অটোরিকশা যাত্রীর

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ১২:৪৭ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : গাজীপুরের কালিয়াকৈরে ট্রাকের চাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই জন। আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার শিলবিষ্টি ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কালিয়াকৈর থানার ডিউটি অফিসার আমজাদ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন কালিয়াকৈর উপজেলার বাউমান গ্রামের হাছেন আলীর ছেলে সৈকত (৩৫), একই গ্রামের আব্বাসের ছেলে জাহিদুল ইসলাম (৩৭) ও ইয়াকুব আলীর ছেলে মোকবিল (৬৫)। আহতরা হলেন কালিয়াকৈর উপজেলার টালাবহ গ্রামের আব্বাস (৬৫) ও বাউমান গ্রামের মনসুর মিয়ার ছেলে রমজান (৫০)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার ভোরে মাটিকাটা শ্রমিকরা অটোরিকশায় করে কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় দ্রুতগতির একটি ট্রাক অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলে তিনজন নিহত হন। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে দুইজনকে উদ্ধার করে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে যান।

গাজীপুরের নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন জানান, ঘাতক ট্রাক আটক করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS