ভিডিও

মোটরসাইকেলে অফিসে যাচ্ছিলেন স্বামী-স্ত্রী, ট্রাকচাপায় প্রাণ গেল স্ত্রীর

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০১:৩৯ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০১:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : স্বামীর মোটরসাইকেলে করে কর্মস্থলে যাচ্ছিলেন জেরিন তাসনিম (২৭)। কিন্তু কর্মস্থলে পৌঁছার আগেই একটি ট্রাক কেড়ে নেয় তার প্রাণ। আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালের দিকে রাজধানীর সবুজবাগে মানিকদিয়া ক্লাবের সামনের মোড়ে ট্রাকচাপায় নিহত হন তিনি। এ ঘটনায় তার স্বামী ফখরুল আহত হয়েছেন। 

নিহত জেরিন গুলশানের এস কে গার্মেন্টসের মার্চেন্ডাইজার হিসেবে কর্মরত ছিলেন। আর তার স্বামী ধানমন্ডিতে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। তাদের বাসা যাত্রাবাড়ীর কাঠেরপুল এলাকায়।

নিহতের স্বামী মো. ফখরুল বলেন, দু’জন মোটরসাইকেলে করে যাওয়ার সময় মানিকদিয়া ক্লাবের সামনে একটি ট্রাক তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এতে আমার স্ত্রী জেরিন ছিটকে রাস্তায় পড়ে যায়। পরে তাকে ট্রাকটি চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS