ভিডিও

রাজারহাটে ঋণগ্রস্ত প্রধান শিক্ষকের আত্মহত্যা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৭:০৯ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৭:০৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে গলায় দঁড়ি দিয়ে ফাঁস লাগিয়ে প্রভাত চন্দ্র বর্মণ (৫১) নামের এক প্রধান শিক্ষক আত্মহত্যা করেছেন। আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষক প্রভাত চন্দ্র বর্মণ উপজেলার নাজিমখান ইউনিয়নের সোমনারায়ণ সোনালুরকুটি গ্রামের মৃত বিষাদু চন্দ্র বর্মণের ছেলে ও শিমুলতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। এছাড়া তিনি সমাজতান্ত্রিক দল (বাসদ) এর রাজারহাট উপজেলা শাখার সভাপতি ছিলেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত ওই প্রধান শিক্ষক ঋণগ্রস্ত ছিলেন। পাওনাদারদের চাপে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। এ নিয়ে পরিবারের সাথেও বিবাদ চলছিল। ঋণের টাকা মানুষজনকে ফেরত দিতে না পারার কারণে দু:শ্চিতায় তিনি আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১০টায় সকলের অগোচরে শয়নঘরের তীরের সাথে গলায় দড়ি দিয়ে ফাঁস দেন। বাড়ির লোকজন টের পেয়ে তাদের চিৎকারে এলাকাবাসীরা ছুটে এসে তাকে ফাঁস থেকে উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশের ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। সুরতহাল রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ধারণা করছি এটি একটি আত্মহত্যা। তারপরেও আমরা তদন্ত সাপেক্ষে বিষয়টির আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS