ভিডিও

ঠাকুরগাঁও রেলস্টেশনের প্লাটফরমের মাটি ধসে গর্ত হয়েছে

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৭:৪২ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৭:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : কোটি টাকা ব্যয়ে ঠাকুরগাঁও রোড রেলস্টেশনের আধুনিকায়ন ও বর্ধিতকরণ কাজ শেষ হওয়ার বছরখানেকের মধ্যেই প্লাটফরমের নিরাপত্তা দেয়ালের নিচের মাটি ধসে পড়তে শুরু করেছে। দু’বছরের মধ্যে ধসে পড়া জায়গাগুলো বৃহদাকার গর্তে পরিণত হয়েছে।

জানা যায়, ঠাকুরগাঁও রোড রেল স্টেশনের উত্তর এবং দক্ষিণ দিকের বর্ধিতাংশের নিরাপত্তা দেয়ালের নিচে মাটি আটকানোর গাইড ওয়াল তৈরি না করেই মাটি (প্রকৃতপক্ষে নদী থেকে তোলা বালি) ফেলা হয়। ফলে নিরাপত্তা দেয়ালের নিচের অংশ ফাঁকা থাকায় বৃষ্টির পানি পড়লে তা দেয়ালের নিচ দিয়ে ধসে পড়ে বাইরে ছড়িয়ে পড়ে।

এভাবে পুরো প্লাটফরমেই তৈরি হয়েছে বড় বড় আকারের গর্ত। এতে যে উদ্দেশ্যে নিরাপত্তা দেয়াল তৈরি করা হয়েছিল তা ব্যহত হয়েছে। বিষয়টি সম্পর্কে স্টেশন মাস্টার আকতারুজ্জামানের সাথে কথা বললে তিনি জানান, সিডিউল মোতাবেক স্টেশনের কোন কোন কাজ করা হবে, নিরাপত্তা দেয়ালের নিচে মাটি আটকানোর জন্য গাইড ওয়াল থাকবে কি না এসব আমি কিছুই জানিনা।

আমার কাছে কোন সিডিউল বা কার্যাদেশের কপি আসেনি। পুরো কাজের দায়িত্বে ছিল দিনাজপুর অফিস।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS