ভিডিও

নড়াইলে প্রতিপক্ষের অস্ত্রের কোপে বৃদ্ধের হাত-পা বিচ্ছিন্ন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৭:৩৩ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৭:৩৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের অস্ত্রের কোপে বাবুল খাঁন (৬০) নামে এক বৃদ্ধের ডান হাত ও ডান পা বিচ্ছিন্ন হয়ে গেছে। সোমবার বিকেলে উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের হামারোল গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহত বাবুল খাঁন উপজেলার হামারোল গ্রামের মৃত রিজাউল খাঁনের ছেলে।

জানা গেছে, উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের হামারোল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাশেম খাঁন সমর্থিত লোকজনদের সঙ্গে একই গ্রামের আজাদ মোল্যা সমর্থিত লোকজনদের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব সংঘাত চলছিল। সোমবার বিকেলে ওই গ্রামের বাবুল খাঁন নড়াইল জেলা শহরে কাজ শেষে বাড়ি ফেরার পথে আমাদা বাজার এলাকায় পৌঁছান। এ সময় প্রতিপক্ষ আজাদ মোল্যা সমর্থিত লোকজন বাবুলকে ধাওয়া করলে তিনি পার্শ্ববর্তী আমাদা গ্রামের জামাল শেখের বাড়িতে আশ্রয় নেওয়ার চেষ্টা করেন। এ সময় দুর্বৃত্তরা বাবুল খাঁনকে কুপিয়ে গুরুতর আহত করে। অস্ত্রের কোপে বাবুলের ডান হাত এবং ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় জানান, সংঘাত এড়াতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS