ভিডিও

বগুড়ায় দিনব্যাপী স্টাডি এ্যাবরোড এক্সপো অনুষ্ঠিত (ভিডিওসহ)

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৯:৩২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৯:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : উচ্চ শিক্ষার জন্য আমেরিকা, যুক্তরাজ্য, কানাডা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, চায়না, দুবাই এবং মালোয়েশিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশের সেরা অফার এবং পদ্ধতি সম্পর্কে আলোচনা এবং উদ্বুদ্ধ করতে আজ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বগুড়ায় স্টাডি এ্যাবরোড এক্সপো হয়ে গেল।

বগুড়া শহরের টি এম এস এস মহিলা মার্কেটের অডিটরিয়ামে প্রগ্রেস কোচিং সেন্টারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে এবং সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত স্টাডি এ্যাবরোড এক্সপোতে বক্তব্য রাখেন, বগুড়া পৌরসভার নির্বাহী কর্মকর্তা মো: শাহজাহান আলম রিপন, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মীর্জা সেলিম রেজা, জলেশ্বরীতলা ব্যবসায়ী কল্যান সমিতির সাধারণ সম্পাদক এ্যাডোনিস বাবু তালুকদার, কোচিং সেন্টার এসোসিয়েশন বগুড়া জেলা কমিটির সভাপতি মো: জাহাঙ্গীর আলম হিমেল, সাধারণ সম্পাদক মো জিয়াউল হক জিয়া, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বগুড়া জেলা কমিটির সভাপতি মো: সাজেদুর রহমান সাজু, সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন, কামাল উদ্দিন ব্যাপারী, ভিসা পয়েন্ট ইন্টারন্যাশনাল বাংলাদেশের সিও এড. মোঃ আনোয়ার হোসেন পান্না প্রমুখ।

দিন ব্যাপি স্টাডি এ্যাবরোড এক্সপোতে ভিসা পয়েন্ট ইন্টারন্যাশনাল বাংলাদেশের কাউন্সিলররা  এবং বিভিন্ন বিদেশী বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিবৃন্দ বগুড়ার বিদেশে উচ্চ শিক্ষা প্রত্যাশি জনগণ এবং শিক্ষার্থীদের আমেরিকা, যুক্তরাজ্য, কানাডা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, চায়না, দুবাই এবং মালোয়েশিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে উচ্চশিক্ষার সেরা অফার এবং পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানান।

এছাড়াও এই ইভেন্টের মাধ্যমে বিদেশে উচ্চ শিক্ষা প্রত্যাশী শিক্ষার্থীবৃন্দ যারা বিভিন্ন সময়ে প্রতারণার স্বীকার হন তাদের মধ্যে সচেতনতা সৃষ্টির প্রয়াস চালান ভিসা পয়েন্ট ইন্টারন্যাশনাল বাংলাদেশের কাউন্সিলররা। এই ইভেন্টে ভিসা পয়েন্ট ইন্টারন্যাশনাল বাংলাদেশের কর্তৃপক্ষ বগুড়ার মেধাবী শিক্ষার্থীদের জন্য বিভিন্ন উপহার সামগ্রী এবং ডিস্কাউন্টেরও ঘোষণা করেন।

অনুষ্ঠানে বক্তারা বিদেশে উচ্চ শিক্ষার বিভিন্ন বিষয়গুলোকে বগুড়াবাসীর সামনে তুলে ধরার জন্য ভিসা পয়েন্ট ইন্টারন্যাশনাল বাংলাদেশের এই উদ্যোগকে সাধুবাদ জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS