ভিডিও

পাঁচবিবিতে আবু হাসান হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি আমিনা গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৭:০১ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৭:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার মত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি আমিনা বেগমকে (৪৫) গ্রেফতার করছে জয়পুরহাটের র‌্যাব-৫। আমিনা বেগম উপজেলার দরগাপাড়া গ্রামের আবু রায়হানের স্ত্রী।

র‌্যাব জানায়, গত ২৪ ফেব্রুয়ারি চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলায় জয়পুরহাট জেলা অতিরিক্ত দায়রা জজ নুরুল ইসলাম পাঁচজনকে মৃত্যু দন্ডাদেশ প্রদান করেন। এ সময় আমিনা বেগম পলাতক ছিল। র‌্যাব-৫ সিপিসি-৩ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে জয়পুরহাট সদর থানার পুরানাপৈল থেকে তাকে গ্রেফতার  করে।

উল্লেখ্য, গত ২০১০ সালর ২৫ মার্চ সকাল ৯টায় পাঁচবিবি উপজলার দরগাপাড়া গ্রামে বাড়ির সামনে খড়ের গাদায় কাজ করার সময় আবু তাহের নামে এক ব্যক্তিকে মারপিট করার সময় তার ছেলে আবু হাসান এগিয়ে এলে আসামিরা তাকেও মারপিট করে গুরুতর আহত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় তার মৃত্যু হয়। এ ঘটনায় তার বাবা বাদি হয়ে পাঁচবিবি থানায় ৯ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার শুনানি শেষে ২০ ফেব্রুয়ারি জয়পুরহাটর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক মো. নূরুল ইসলাম ৫ জনের ফাঁসির রায় দেন এবং প্রত্যকে ৫০ হাজার টাকা করে জরিমানার রায় প্রদান করেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ফয়সাল বিন আহসান বলেন, আইনী প্রক্রিয়া সম্পন্ন করে তাকে জেলহাজতে প্রেরণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS