ভিডিও

দুপচাঁচিয়ায় বোরকা ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৯:৩৫ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৯:৩৫ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়া উপজেলা জোবেদা মার্কেটের আল-মদিনা বোরকা হাউজের স্বত্বাধিকারী আলেফ হোসেনকে (৪০) মারপিট করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগসূত্রে জানা গেছে, উপজেলার গুনাহার ইউনিয়নের পাঁচোশা গ্রামের মৃত কাশেম মৃধার ছেলে দুপচাঁচিয়া জোবেদা মার্কেটের আল-মদিনা বোরকা হাউজের স্বত্বাধিকারী আলেফ হোসেনের সাথে তার ভাই-বোন ও নিকটতম আত্মীয় স্বজনদের পৈত্রিক সম্পত্তি ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধ চলে আসছিলো।

ঘটনার দিন গত সোমবার রাত আনুমানিক ৯টায় আলেফ হোসেন তার দোকানের মালামাল কেনার জন্য ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে সিও অফিস বাসস্টান্ড এলাকার ডাচবাংলা এটিএম বুথের সামনে অবস্থান করছিলো। এসময় পূর্বের শত্রুতার জের ধরে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষের চার-পাঁচজন হাতে লাঠি, রড নিয়ে তার পথ রোধ করে।

অকথ্য ভাষায় গালিগালাজের এক পর্যায়ে রড দিয়ে হত্যার উদ্দেশ্যে তার মাথায় আঘাত করে রক্তাক্ত জক্ষম করে। সে চিৎকার দিলে তার জ্যাকেটের পকেটে থাকা মাল ক্রয়ের নগদ ১ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তারা ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।

আলেফ হোসেন গতকাল মঙ্গলবার বাদী হয়ে সাত জনের নাম উল্লেখ করে এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS