ভিডিও

বগুড়ায় পণ্যবাহী গাড়িতে চাঁদাবাজি ৪৫ হাজার টাকাসহ ৩ জন গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৭:২৩ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৭:২৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় পণ্যবাহী গাড়ি থামিয়ে চাঁদাবাজির ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় চাঁদা আদায়ের ৪৫ হাজার ১৫৮ টাকা ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। র‌্যাব-১২, সিপিএসসি,বগুড়া ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাত সাড়ে ৭ টার দিকে শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বগুড়া-ঢাকা মহাসড়কে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
 
র‌্যাব সূত্র জানায়,গ্রেফতারকৃতরা হলো,শাজাহানপুর উপজেলার কামারপাড়ার মৃত আব্দুস সাত্তারের ছেলে মোঃ মিন হামিদ (৪৫), রহিমাবাদ দক্ষিণপাড়ার মৃত আলতাফ আলী প্রমাণিকের ছেলে মোঃ রেজাউল করিম (৪৬) ও বামুনিয়া খিয়ারপাড়ার আজাহার আলীর ছেলে মাসুদ রানা (৩৮)। এ সময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের ৪২ হাজার ১৫৮ টাকা এবং ৩টি মোবাইল ফোনসহ জব্দ করা হয়। 
 
র‌্যাব আরও জানায়,ধৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পন্যবাহী গাড়ী হতে রশিদ দিয়ে টাকা উত্তোলনের কথা স্বীকার করেছে। তাদের শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।
 
 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS