ভিডিও

পছন্দের মেয়ের অন্যত্র বিয়ে ভাঙার চেষ্টা

ধুনটে বিয়ে বাড়ির তোরণে অগ্নিসংযোগ

বার্মিজ চাকুসহ যুবক গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৮:১৯ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৮:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি: ধুনট উপজেলায় বিয়ে বাড়ির তোরণে অগ্নিসংযোগ করায় বার্মিজ চাকুসহ কাজী রনি (৪০) নামে এক যুবককে আটকের পর গণধোলাই দিয়ে থানায় সোপর্দ করেছে স্থানীয়রা। কাজী রনি বগুড়া সদরের লতিফপুর কলোনীর টোনাপাড়া এলাকার কাজী ইয়াছিন আলীর ছেলে। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার নিমগাছি ইউনিয়নের নাংলু গ্রামে কনের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, উপজেলার নাংলু গ্রামের এক মেয়ের বগুড়া শহরের লাতিফপুর কলোনীর টোনাপাড়া এলাকায় এক যুবকের সাথে পরিচয় রয়েছে। এ অবস্থায় পারিবারিকভাবে নাংলু গ্রামের এক যুবকের সাথে ওই মেয়েটির বিয়ে ঠিক হয়। আজ শুক্রবার বিয়ের দিন ধার্য্য রয়েছে। বিয়ের আনুষ্ঠানিকতার জন্য বৃহস্পতিবার সকাল থেকে কনের বাড়িতে চলে আয়োজন। বাড়িতে তোরণ নির্মানসহ সাজানোর কাজ চলতে থাকে। আত্মীয়-স্বজনে ভরে গেছে বিয়ে বাড়ি।

এদিকে প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ার খবর পেয়ে বগুড়া শহর থেকে ভাড়াটিয়া বাহিনীকে নাংলু গ্রামে কনের বাড়িতে পাঠিয়ে দেয় ওই প্রেমিক। তারা মেয়েটির বিয়ে ভন্ডুল করে দেওয়ার জন্য বিয়ে বাড়ির তোরণে অগ্নিসংযোগ করে। এছাড়া বিয়ে বাড়ির লোকজনকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিতে থাকে। এরপর প্রেমিকের ভাড়াটিয়া বাহিনী বরের বাড়িতে গিয়ে ওই কণেকে বিয়ে না করার জন্য ভয়ভীতি প্রদর্শন করে। এ সময় গ্রামবাসী ক্ষুব্ধ হয়ে তাদের ধাওয়া দিয়ে কাজী রনিকে আটক করলেও অন্যরা কৌশলে সটকে পড়ে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে কাজী রনির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, অস্ত্র আইনের মামলায় কাজী রনিকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।  

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS