ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু-নারীসহ দু’জন নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ০৬:০১ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ০৬:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ২য় শ্রেণীতে পড়ুয়া এক শিশু ও এক নারী নিহত হয়েছেন। আজ শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে দুর্ঘটনা দু’টি ঘটে। এসময় শিশু নিহতের ঘটনায় বিক্ষুদ্ধ জনতা প্রায় আধাঘন্টা সোনামসজিদ স্থলবন্দর মহাসড়ক অবরোধ করে। অপরদিকে নারী নিহতের ঘটনায় ট্রাকের উপর হামলা করে বিক্ষুদ্ধ জনতা।

নিহতরা হলো- জেলার শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের দেবোত্তর (কালিনগর) গ্রামের কাউসার আলীর ছেলে মো. রাফি (৯) ও চাঁপাইনবাবগঞ্জ শহরের নিমগাছি (উপর রাজারামপুর) মহল্লার রুহুল আমীনের স্ত্রী খাইরুন্নেসা(৬০)।

পুলিশ, পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় অটোরিক্সাযোগে নানাবাড়ি যাওয়ার পথে শহরের শিবতলা মোড়ে বাঁক নেওয়ার সময় পেছন থেকে একটি মোটরসাইকেল অটোরিক্সাটিকে সজোরে ধাক্কা দেয়। এসময় সড়কে অটোরিক্সা উল্টে এর নিচে চাপা পড়ে আহত হয় রাফি।

পরে তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহী যাবার পথে মারা যায় রাফি। এদিকে ঘটনার পর স্থানীয় বিক্ষুদ্ধ জনতা শিবতলা মোড়ে সোনামসজিদ মহাসড়ক অবরোধ করলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে অবরোধ তুলে দিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

এদিকে আজ শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় নামোরাজারামপুর উপ-শহরের সামনের সড়কে হাঁটার সময় পেছন থেকে আসা একটি বালু বোঝাই ট্রাক খাইরুন্নেসাকে চাপা দেয়। তাকে উদ্ধার করে দুপুর ১টার দিকে জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা ওই সড়কে চলা অপর একটি ট্রাকে হামলা করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) এসএম জুবায়ের হোসেন বলেন, শিশু নিহতের ঘটনায় মোটরসাইকেলটি শনাক্ত ও আটকের চেষ্টা চলছে। অপরদিকে নারী নিহতের ঘটনায় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সুরুজ আহমেদ বলেন, নারী পিষ্ট হওয়ার পর ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৫-২৬৪০) ও এর চালককে আটক করা হয়েছে।

উভয় ঘটনায় পুলিশ মরদেহ দু’টি উদ্ধার করেছে। দুই ঘটনায় সড়ক পরিবহন আইনে দু’টি পৃথক মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীণ বলেও জানিয়েছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS