ভিডিও

মুন্সীগঞ্জে হাসপাতালের লিফট মেরামত করতে গিয়ে ছিটকে পড়ে মিস্ত্রির মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৬:২২ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৬:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে লিফট মেরামত করার সময় লিফট থেকে পড়ে মোহাম্মদ শিপন নামে এক লিফট মিস্ত্রির মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের নতুন ভবনে এ দুর্ঘটনা ঘটে।

মোহাম্মদ শিপন (৪৫) রাজধানীর পুরান পল্টন এলাকার ইমাম ইঞ্জিনিয়ারিং লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানে লিফট মেরামত মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতালের কর্মীরা জানান, মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে লিফটে ত্রুটি থাকায় মেরামতের কাজ করছিলেন শিপন। বেলা ১১টার দিকে লিফটের ষষ্ঠতলায় কাজ করছিলেন তিনি। এ সময় অসাবধানতাবশত লিফটের ডাউন বাটনে চাপ লেগে লিফট নিচের দিকে চলে যায়। এ সময় লিফট থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন মোহাম্মদ শিপন। পরে তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডা. মো. সোহাগ হাসান জানান, নতুন ভবনে লিফটের রক্ষণাবেক্ষণ কাজ করার সময় শিপন নামে এক লিফট অপারেটরের মৃত্যু হয়েছে। জরুরি বিভাগে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার থান্ডার খায়রুল হাসান বলেন, ঘটনার সংবাদ পেয়ে আমি সেখানে পরিদর্শন করেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS