ভিডিও

সাঁথিয়ায় জুস পান করিয়ে অটোবাইক ছিনতাই

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৬:৩২ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৬:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় অটোবাইক চালক জুয়েলকে (২০) জুস পান করিয়ে অজ্ঞান করে অটোবাইক, মোবাইল, নগদ ছিনিয়ে নিয়ে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। চালক জুয়েল উপজেলার সোনাতলা গ্রামের জমিন হোসেনের ছেলে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাটগাড়ী ইটভাটার পাশে।

জানা যায়, গতকাল শুক্রবার সন্ধ্যায় অটোবাইক চালক জুয়েল ৫/৬ জন যাত্রী নিয়ে সিএন্ডবি বাস স্ট্যান্ড থেকে পাটগাড়ির দিকে যায়। পাটগাড়ি গিয়ে যাত্রীবেশী দুর্বৃত্তরা জুয়েলকে জুস পান করায়। জুস পান করলে সে অচেতন হয়ে যায়।

এসময় অটোবাইক, মোবাইল, নগদ ছিনিয়ে নিয়ে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে তার পারিবারের কাছে নিয়ে যায়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় সাঁথিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সাঁথিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ফাহমিদা জানান, তার অবস্থা এখন পর্যন্ত অপরিবর্তন এবং চিকিৎসা চলছে। তবে কি ধরণের কেমিক্যাল তারা ব্যবহার করেছে সেটা পরীক্ষা-নিরীক্ষার করে বলা যাবে। প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হবে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS