ভিডিও

কালিয়াকৈরে বাবার কাছে টাকা না পেয়ে ছেলের আত্মহত্যা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৬:৩৮ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৬:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে বাবার কাছে টাকা চেয়ে না পেয়ে গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে নাজমুল হোসেন (১৪) নামে ৭ম শ্রেণির এক ছাত্র আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ মৃত ওই ছাত্রের লাশ উদ্ধার করেছে।

শনিবার সকালে উপজেলার চন্দ্রা বাথানবাড়ি খাজার টেক এলাকায় এ ঘটনায় মৃত নাজমুল হোসেন (১৪) টাঙ্গাইলের মধুপুর থানার লাউফুলা গ্রামের আরিফ হোসেনের ছেলে। মৃত নাজমুল হোসেন উপজেলার বাথানবাড়ি খাজার টেক এলাকার দুলাল উদ্দিনের বাসায় বাবা মায়ের সাথে ভাড়ায় থাকতো।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শনিবার সকালে মৃত নাজমুল হোসেন তার বাবা আরিফ হোসেনের কাছে ৫শ টাকা চায়। বাবা আরিফ হোসেন টাকা দিতে অস্বীকার করায় নাজমুল হোসেন রাগান্বিত হয়ে নিজ ঘরে ডুকে দরজা বন্ধ করে দেয়। দীর্ঘক্ষণ ছেলের কোন সাড়াশব্দ না পেয়ে নাজমুল হোসেনের মা নাসিমা বেগম স্থানীয়দের সহায়তায় ঘরের দরজা ভেঙ্গে দেখতে পান নাজমুল হোসেন তার মায়ের ওড়না গলায় পেচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে রয়েছে। পরে স্থানীয়রা নাজমুল হোসেনের গলায় পেচানো ওড়না কেটে তাকে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক নাজমুল হোসেন কে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশটি উদ্ধার করেন।

এসময় মৃত নাজমুল হোসেনের মা নাসিমা বেগমের আহাজারিতে ভারি হয়ে উঠে আশেপাশের পরিবেশ। ছেলের এমন অকাল মৃত্যু কোন ভাবেই মেনে নিতে পারছে না নাসিমা বেগম। মা নাসিমা বেগম আহাজারি করে বলেন, মাত্র ৫শত টাকার টাকা চেয়েছিলো ছেলে। যদি ছেলেকে ৫শ টাকা দেওয়া হতো ছেলে আমার জীবিত থাকতো।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক সাজিদ আহম্মেদ জানান, মায়ের ওড়না গলায় পেচিয়ে নাজমুল হোসেন আত্মহত্যা করেছেন। পরিবারের সদস্যরা ময়নাতদন্ত ছাড়া লাশ নেওয়ার জন্য আবেদন করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS