ভিডিও

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ১০:৩২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ১০:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রামে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাদমান সাদিক (১৬) ও হিমু (১৭) নামের দুই শিক্ষার্থী হয়েছে। সাদিক কুড়িগ্রাম সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ও হিমু কুড়িগ্রাম পুলিশ লাইন্স স্কুলের শিক্ষার্থী।

নিহত সাদিক পৌর শহরের পলাশবাড়ী বানিয়াপাড়া গ্রামের ঠিকাদার আব্দুল ওয়াদুদের ছেলে। হিমু ভেলাকোপা গ্রামের শিক্ষক মো. নুর ইসলামের ছেলে। গতকাল শুক্রবার সন্ধ্যায় কুড়িগ্রাম ধরলা ব্রিজ পশ্চিম পাড়ের কাছে ঠ্যানারি পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এলাকাবাসী ট্রাকের ভিতর থেকে দুইজনকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠায়। কুড়িগ্রাম সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাদিককে মৃত ঘোষণা করেন।

অপর মোটরসাইকেল আরোহী হিমুকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টায় হিমুর মৃত্যু হয়।

কুড়িগ্রাম সদর থানার তদন্ত কর্মকর্তা মো. আবু সাইদ সরকার বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS