ভিডিও

সান্তাহারে পরীক্ষা দিতে গিয়ে মারধরের শিকার এক শিক্ষার্থী

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ১০:৩৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ১০:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘির সান্তাহারে পরীক্ষা দিতে গিয়ে ছমির ইসলাম নামে এক শিক্ষার্থীকে মারপিটের অভিযোগ উঠেছে। ছমির সান্তাহার সরকারি কলেজের একাদশ শ্রেনির ছাত্র ও উপজেলার সান্দিড়া গ্রামের তহিদুল ইসলামের ছেলে। গত বৃহস্পতিবার দুপুরে সান্তাহার সরকারি কলেজ এলাকায় ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ছমিরের বড় ভাই ছাব্বির ইসলাম বাদী হয়ে রিফাত, সিয়ামসহ ৪ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে ছমির বাড়ি থেকে সান্তাহার সরকারি কলেজে প্রথম বর্ষের পরীক্ষা দিতে যাচ্ছিল। কলেজ গেটের সামনে পৌঁছিলে রিফাত, সিয়ামসহ কয়েকজন কিশোর দলবদ্ধ ভাবে পূর্ব শত্রুতার জের ধরে তাকে মারধর করে আহত করে।

পরে তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ছমিরের বড় ভাই ছাব্বির ইসলাম জানান, কয়েকমাস ধরে তার ভাইয়েরে সাথে প্রতিপক্ষের মধ্যে নানা বিষয়ে বিরোধ চলছিল। এর জের ধরে ঘটনাটি ঘটতে পারে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে  তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS