ভিডিও

গাবতলী উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে : এমপি ডাঃ নান্নু

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ১০:৪৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ১০:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়া-৭ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোস্তফা আলম নান্নু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে উন্নয়নের ধারা অব্যহত থাকবে। গাবতলী উপজেলাকে একটি মডেল হিসেবে গড়ে তোলা হবে। এ জন্য সকলের সার্বিক সহযোগিতা করতে হবে। তিনি আরো বলেন, বিজয় অর্জন করা খুব কঠিন আর সেই অর্জন ধরে রাখাটা তার চেয়েও কঠিন।

কাজের মাধ্যমে আমি এই কঠিন পরীক্ষায় সফলভাবে উত্তীর্ণ হতে চাই। গতকাল শনিবার গাবতলী সদর ইউনিয়নের চকসদু আরএইচডি-কালিতলা মন্দির ভায়া কমিউনিটি ক্লিনিক সড়ক (৬শ’৪৮মিটার) এবং তরফভাইখা মতিনের বাড়ি থেকে সালামের বাড়ি পর্যন্ত (৬শ’৯০মিটার) রাস্তা পাকাকরণ কাজের ফলক উন্মোচনকালে তিনি এসব কথা বলেন।

আইআরআইডিপি-৩ প্রকল্পের আওতায় ৭৬লাখ ৮৭হাজার ৩’শ টাকা ব্যয়ে তরফভাইখা সড়ক নির্মাণ এবং ৬২লাখ, ১১হাজার ৪০৯ টাকা চকসদু সড়ক নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে। উপজেলা প্রকৌশল দপ্তর (এলজিইডি) নির্মাণ কাজ দু’টি বাস্তবায়ন করবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী সাজেদুর রহমান সবুজ, গাবতলী সদর ইউপি চেয়ারম্যান ফারুক আহম্মেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম পুটু, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজ্জাক, আওয়ামী লীগ নেতা সাবজল, বাবলু, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রায়হান, সাংগঠনিক সম্পাদক মিঠু পাইকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান পান্না, সাবেক সাধারণ সম্পাদক রোহন, বিপ্লবসহ দলীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS