ভিডিও

বীরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ র‌্যাবের হাতে আটক ২

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৭:০১ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৭:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে করতোয়া কুরিয়ার সার্ভিসের সামনে থেকে ২৪ কেজি গাঁজা ও ২টি মোবাইলসহ দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে র‌্যাব-১৩ সদস্যরা। গতকাল সোমবার বিকেলে র‌্যাপিড এ্যাশন ব্যাটালিয়ান দিনাজপুর (র‌্যাব)-১৩ সিপিসি-১ র‌্যাব ১৩ রংপুর ক্রাইম প্রিভেনশন কোম্পানি দিনাজপুর-১ কোম্পানি অধিনায়ক মোহাম্মদ আব্দুর রাজ্জাক খানের নেতৃত্বে একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য গাঁজার একটি চালান নিয়ে বীরগঞ্জ পৌরশহরের সেতাবগঞ্জ রোডস্থ করতোয়া কুরিয়া সার্ভিসের সামনে ফাঁকা জায়গায় অবস্থান করছে।

ঘটনাস্থল থেকে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-১৩ এর সদস্যরা। আটককৃতরা হলো- বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নের ডাকেশ্বরী বগুড়াপাড়া গ্রামের মৃত টুনু প্রামাণিকের ছেলে মো. ইউনুস (৫৩), সুজালপুর ইউনিয়নের চাকাই কামারপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দীনের ছেলে মো. বাবুল হোসেন (ভ্যান চালক) (৩৬) দুইজনেই পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে দিনাজপুর জেলাসহ অন্যান্য জেলা থানাসমূহে একাধিক মামলা চলমান রয়েছে।

এ বিষয়ে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, বীরগঞ্জ থানায় র‌্যাব বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আটককৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS