ভিডিও

পিতার রেখে যাওয়া সম্পদ রক্ষা করতে এসে জীবননাশের হুমকিতে এরিক এরশাদ

সংবাদ সম্মেলনে অভিযোগ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৮:৪৯ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ১২:২১ দুপুর
আমাদেরকে ফলো করুন

রংপুর প্রতিনিধি: পিতার রেখে যাওয়া সম্পদ রক্ষা করতে এসে জীবন নাশের হুমকিতে পড়েছেন প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচএম এরশাদের ছোট ছেলে শাহাতা জারাব এরিক এরশাদ। সেই সাথে তার মা বিদিশাকে অসম্মান করা হয়েছে। আজ মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর দর্শনামোড়স্থ পল্লীনিবাসে এক সংবাদ মম্মেলনে এই অভিযোগ করেন এরিক এরশাদ।

সংবাদ সম্মেলনে এরিক জানান, পিতা এরশাদের মৃত্যুর পর থেকে আর্থিক সংকটসহ বিভিন্ন সমস্যায় ভুগছেন তিনি। জাতীয় পার্টির পক্ষ থেকে কেউই তার কোন খোঁজ খবর রাখছেন না। পিতার রেখা যাওয়া সম্পদ ট্রাস্টের নামে রাখা হয়।

ট্রাস্টের তহবিল থেকে তার ভরণ পোষণের কথা থাকলেও তাকে সেখান থেকে বঞ্চিত করা হচ্ছে। ফলে অর্থাভাবে তিনি মানবেতর জীবন যাপন করছেন। সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, ট্রাস্টের লাভজনক প্রতিষ্ঠান রংপুরের মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ ইউনিয়নে অবস্থিত যে কোল্ডস্টোরটি রয়েছে সেখান থেকে লাভের ৭০ শতাংশ তার পাওয়ার কথা থাকলেও তাকে বঞ্চিত করা হচ্ছে।

তিনি বলেন, মঙ্গলবার দুপুরে কোল্ডস্টোরটিতে ব্যবসায়িক খোঁজ খবর নেওয়ার জন্য গেলে ট্রাস্টের পরিচালক মুকুল (সম্পর্কে চাচা) ও স্থানীয় জাপা নেতা মুন্সি আব্দুল বারী তাকে ও তার মা বিদিশাকে প্রবেশ করতে বাধা দেন। পরে তাদের গালমন্দ করা হয়। এর এক পর্যায়ে তার মা বিদিশাকে অসম্মান করা হয়। পরে বিষটি মিঠাপুকুর থানাকে অবহিত করলে পুলিশ এসে তাদের উদ্ধার করে বলে জানান তিনি।

অপরদিকে এরিক এরশাদের মা বিদিশা জানান, ট্রাস্টের যে কমিটি রয়েছে তার মেয়াদ গত দুই বছর আগে শেষ হয়েছে। কমিটি হ্যান্ডওভার না করার কারণে এরিক প্রচন্ড অর্থ কষ্টে রয়েছে। তার স্বাভাবিক জীবন যাপন ব্যাহত হচ্ছে। দুই বছর ধরে তাকে কষ্টে রেখেছেন তারা।

এ ব্যাপারে মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) নূরে আলম সিদ্দিক জানান, আমাদের মোইল টিম তাদের সহায়তা করেছেন। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS