ভিডিও

টিকটক পোস্টে কমেন্টের জেরে বন্ধুর হাতে বন্ধু খুন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০১:৫৭ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ১০:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : যশোরে টিকটক পোস্টে কমেন্ট করার জেরে বন্ধুর ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে শহরের শংকরপুর বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম আকাশ (২২)। তিনি ওই এলাকার তোতা মিয়ার ছেলে।

নিহতের স্বজনরা জানান, আকাশ একই এলাকার সাব্বির ও তানভীরদের সঙ্গে চলাফেরা করতো। সম্প্রতি টিকটক পোস্টে কমেন্ট করা নিয়ে তাদের মধ্য দ্বন্দ্বের সৃষ্টি হয়। এরপর তানভীর হোয়াটসঅ্যাপে ফোন করে আকাশকে জানিয়ে দেয় আমার হাতে তোর মৃত্যু হবে।

এরপর মঙ্গলবার বিকেলে সাব্বির মোবাইল ফোনে আকাশকে ডেকে নিয়ে যান। এরপর রাত ১টার দিকে আকাশকে বটতলা বস্তিতে নিয়ে সাব্বির, তানভির, অনিক, ছোট আকাশ, সোহানসহ ১০/১২ জন ছুরিকাঘাতে জখম করে। স্থানীয়রা আকাশকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) একেএম শফিকুল আলম চৌধুরী জানান, বন্ধুদের হাতেই হত্যার শিকার হয়েছেন আকাশ। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকের তিনটি মামলা রয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের অভিযান চলছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS