ভিডিও

সহপাঠীদের ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় সহপাঠীদের ছুরিকাঘাতে প্রাণ গেছে রাইসুল হক তাহসিন (১৯) নামে এক কলেজ ছাত্রের। এ ঘটনায় শহরজুড়ে আতঙ্ক-উৎকণ্ঠা বিরাজ করছে। জড়িতদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে পুলিশ।

 গত মঙ্গলবার রাত ১০টার দিকে নবীগঞ্জ শহরের ওসমানী রোডের চৌদ্দহাজারী মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত রাইসুল হক তাহসিন (১৯) নবীগঞ্জ সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ও বানিয়াচং উপজেলার কালাইনজুড়া গ্রামের বাসিন্দা এবং নবীগঞ্জ শহরের শেরপুর রোডের রাজন ওয়ার্কশপের স্বত্বাধিকারী রাজন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১০টার দিকে নবীগঞ্জ শহরের ওসমানী রোডের চৌদ্দহাজারী মার্কেটের সামনে পূর্ব বিরোধের জেরে রাইসুল হক তাহসিন, মাহিসহ পাঁচ সহপাঠীর সঙ্গে অপর গ্রুপের সহপাঠী মান্না-জুয়েল-রিহাদ, রিমনসহ ৭-৮ জনের বাগবিতন্ডা হয়। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে মান্না-জুয়েল-রিহাদ, রিমনসহ ৭-৮ জন তাহসিনসহ তার সহপাঠীদের বেধড়ক মারধর করে। একপর্যায়ে তাহসিনের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

এ ঘটনায় তাহসিন, মাহি ও অপর গ্রুপের জুয়েল আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট প্রেরণ করেন। অ্যাম্বুলেন্সযোগে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ ঘটনায় শহরজুড়ে আতঙ্ক-উৎকণ্ঠা বিরাজ করছে।

নবীগঞ্জ থানার ওসি মাসুক আলী বলেন, বিরোধের জেরে চৌদ্দহাজারি মার্কেটের সামনে তাহসিন, মাহিদের ওপর হামলা করে মান্নাসহ ৭-৮ জন। পরে তাহসিনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়, পরে সিলেটে তাহসিন মারা যায়। এ ঘটনায় এখনও মামলা হয়নি। তবে জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS