ভিডিও

পাবনায় তিন মাসের অন্ত:সত্ত্বা গৃহবধূকে গণধর্ষণ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৭:২১ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৭:২১ বিকাল
আমাদেরকে ফলো করুন

সুজানগর (পাবনা) প্রতিনিধি : পাবনার সুজানগরে তিন মাসের অন্ত:সত্ত্বা এক গৃহবধূকে গণধর্ষণ করা হয়েছে। গত ২৩ ফেব্রুয়ারি উপজেলার আমিনপুর থানাধীন সাগরকান্দি ইউনিয়নের চরকেষ্টপুর গ্রামে এই ঘটনা ঘটে। সাগরকান্দি ইউপি চেয়ারম্যান শাহীন চৌধুরী জানান, ২৩ ফেব্রুয়ারি সকালে ওই গৃহবধূর স্বামী চরকেষ্টপুর গ্রামের একটি ওয়াজ মাহফিলে ডেকোরেশনের কাজে যান। কিন্তু অনেক রাত হয়ে গেলেও তিনি বাড়ি ফেরেননি।

এক পর্যায়ে গৃহবধূ তার স্বামীর খোঁজে ওই ওয়াজ মাহফিলে যান। রাত ১২টার দিকে স্বামী- স্ত্রী উভয়ই ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে একই গ্রামের সেলিম প্রামাণিক (২৩), রাজীব সরদার (২১), রুহুল মন্ডল (২৬), লালন সরদার (২০) ও সিরাজুল ইসলাম (২৩) গৃহবধূর স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে পার্শ্ববর্তী একটি ভুট্টার মাঠে নিয়ে গিয়ে গণধর্ষণ করে।

পরে এলাকাবাসী টের পেয়ে ধর্ষিত গৃহবধূ ও তার স্বামীকে উদ্ধার করে। ধর্ষিত গৃহবধূকে স্থানীয় এক পল্লী চিকিৎসকের মাধ্যমে চিকিৎসাসেবা দেওয়া হয়। তবে তার গর্ভের সন্তান নষ্ট হয়ে গেছে বলে ধর্ষিতার স্বামী জানান।

এব্যাপারে আমিনপুর থানায় একটি ধর্ষণ মামলা  হয়েছে। তবে থানা পুলিশ আসামিদেরকে গ্রেফতার করতে পারেনি। থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, ঘটনার পরপরই আসামিরা গা ঢাকা দিয়েছে। তবে পুলিশ আসামিদের ধরতে বিশেষ অভিযান পরিচালনা করছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS