ভিডিও

রাজবাড়ীতে স্বামী হত্যায় স্ত্রীর যাবজ্জীবন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৭:৩১ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৭:৩১ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে স্বামী হত্যায় স্ত্রী শাহিদা বেগমকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। বুধবার দুপুরে জেলার সিনিয়র দায়রা জজ মোসাম্মৎ জাকিয়া পারভিন এ আদেশ দেন। শাহিদা বেগম বালিয়াকান্দির বংকুর গ্রামের মৃত আশরাফ সানার স্ত্রী।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) উজির আলী শেখ জানান, আশরাফ সানা দ্বিতীয় স্ত্রী নিয়ে সাতক্ষীরার কলাবোয়া বসবাস করতেন। ২০১২ সালের ১ ডিসেম্বর রাজবাড়ীর বালিয়াকান্দির বংকুর গ্রামের প্রথম স্ত্রী শাহিদা বেগমের বাড়িতে এসে টাকা দাবি করেন। টাকা দিতে না পারলে বাড়ি বিক্রি করে দিবে বলে স্ত্রীকে মারধর করেন।

এ নিয়ে উভয়ে মধ্যে বাগবিতন্ডা হয়। ৪ ডিসেম্বর সকালে আশনাফ সানা তার স্ত্রী শাহিদা বেগমকে লোহার রড দিয়ে মারতে যান। এ সময় শাহিদা বেগম ধস্তাধস্তি করে স্বামীর হাতের রড কেড়ে নিয়ে তার মাথায় বাড়ি মারেন। এতে ঘটনাস্থলে আশরাফ সানার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে মায়ের বিরুদ্ধে মামলা করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS