ভিডিও

দুপচাঁচিয়ায় নকল স্বর্ণের মূর্তি প্রতারণা চক্রের দুই সদস্যসহ গ্রেফতার পাঁচ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৯:১০ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৯:১০ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া থানা পুলিশ গতকাল বুধবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নকল স্বর্ণের মূর্তি প্রতারণা চক্রের দুই সদস্যসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে। পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার রাতে উপজেলার তালুচ পাঁচপীড় বিজ্ঞান ও প্রযুক্তি বালিকা বিদ্যালয়ের সামনে থেকে নকল স্বর্ণের মূর্তি প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করে।

এরা হলো, তালুচ পূর্বপাড়ার মৃত মোকছেদ আলী প্রামানিকের ছেলে হেলাল উদ্দীন প্রামানিক (৫০), ছাতনি গ্রামের সিরাজ উদ্দীন প্রামানিক ওরফে দিরাজের ছেলে জামাল উদ্দীন প্রামানিক (৫৩)। এসময় তাদের হেফাজত থেকে একটি সোনালী রঙের সোনা সাদৃশ্য মূর্তি উদ্ধার করে।

এছাড়াও মাদক মামলায় উপজেলার আলোহালী পদ্মপুকুর বধ্যভূমির সামনে সঞ্জয়পুর গ্রামের মোবারক আলী প্রামানিকের ছেলে নাইম ইসলাম প্রামানিক (২৪) গ্রেফতার করে। এ সময় তার কাছে থেকে পুলিশ ২৫০পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়নন্ত্রণ আইনে মামলা হয়েছে।

অপর দিকে ধাপহাট এলাকার ইটের ভাটার সামনে সন্দেহজনক ঘোরাফেরা কালে পুলিশ আটগ্রাম নগরপাড়া গ্রামের বুলু প্রামানিকের ছেলে আব্দুল আজিজ (২৫) ও আটগ্রাম শাহপাড়া শাহজাহান আলীর ছেলে সুজন মন্ডলকে (২৬) গ্রেফতার করে।

থানা অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার জানান, গ্রেফতারকৃত আসামিদেরকে আজ বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS