ভিডিও

ধুনটে চুলায় রান্না করতে গিয়ে দগ্ধ নারীর মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৯:২৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৯:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় মাটির তৈরি চুলায় গাছের ঝরা পাতা ও লাকড়ি দিয়ে রান্না করতে গিয়ে দগ্ধ হয়ে হালিমা খাতুন (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত হালিমা খাতুন উপজেলার গোসাইবাড়ি গ্রামের আব্দুল জলিল সরকারের মেয়ে।

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, অন্যান্য দিনের ন্যায় বুধবার সন্ধ্যার দিকে বাড়িতে রান্না ঘরে মাটির চুলায় গাছের ঝরা পাতা ও লাকড়ি দিয়ে রাতের খাবার রান্না করতে থাকেন হালিমা খাতুন। এ সময় অসাবধানতার কারণে চুলা থেকে তার পরনের শাড়ীর আঁচলে আগুন ধরে। তাৎক্ষণিকভাবে হালিমা খাতুনের পুরো শরীরে আগুন ছড়িয়ে পড়ে।

স্বজনরা আগুন নেভানোর চেষ্টা করলেও তার শরীরের প্রায় ৮০ শতাংশ দগ্ধ হয়। এ অবস্থায় রাতেই তাকে চিকিৎসার জন্য প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে হালিমা খাতুন মারা গেছেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, আইনী প্রক্রিয়া শেষে হালিমা খাতুনের মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS