ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে নারী নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ১০:২২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ১০:২২ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ভ্যান আরোহী রাজিয়া বেগম (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।

তিনি শিবগঞ্জের শ্যামপুর ইউনিয়নের চামাভান্ডার গ্রামের মোজাম্মেল হক মজিবুরের স্ত্রী। একই ঘটনায় আহত হয়েছে তার আত্মীয় মো. রেজোয়ান (৩) নামের এক শিশু। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, গত মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে শাহাবজপুর ইউনিয়নের ধোবড়া বাজারসংলগ্ন সোনামসজিদ স্থলবন্দও মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে আহত রাজিয়া ও ওই শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

সেখানে রাজিয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা করা হয়। রাত সাড়ে ৮টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজিয়া।

এদিকে ঘটনার পরপরই পালিয়ে যাবার চেষ্টা করলে স্থানীয়দের সহায়তায় ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৮২৯৭) এবং এর চালক ও হেলাপারকে আটক করে পুলিশ।

শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ বলেন, বাবার বাড়ি শিবগঞ্জের মুসলিমপুর এলাকা থেকে ভ্যানযোগে স্বামীর বাড়ি ফিরছিলেন ওই গৃহবধূ। ধোবড়া এলাকায় চাঁপাইনববাবগঞ্জ সদর থেকে আসা ট্রাকের সাথে ভ্যানের সংঘর্ষে তিনি মারা যান। পুলিশ মরদেহ উদ্ধারের পর আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS