ভিডিও

শহীদুজ্জামান সরকারের পরিকল্পনা প্রতিমন্ত্রী হিসেবে শপথ, মিষ্টি বিতরণ

প্রকাশিত: মার্চ ০১, ২০২৪, ১০:৩১ রাত
আপডেট: মার্চ ০১, ২০২৪, ১০:৩১ রাত
আমাদেরকে ফলো করুন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের সংসদ সদস্য সাবেক হুইপ মো.শহীদুজ্জামান সরকার পরিকল্পনা প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করায় ধামইরহাটে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় বঙ্গবভনে রাষ্ট্রপতি মো.সাহাবুদ্দিন সাতজন সংসদ সদস্যকে শপথ বাক্য পাঠ করার পর তার নির্বাচনী এলাকা ধামইরহাটে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের পক্ষ থেকে আনন্দ মিছিল বের করা হয়। মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এডভোকেট মো.শহীদুজ্জামান সরকার ১৯৯১ সাল থেকে ২০২৪ পর্যন্ত মোট সাতবার নওগাঁ-২ আসনে নৌকার প্রার্থী হিসেবে নির্বাচন করেন। তিনি ৯১,২০০৮,২০১৪,২০১৮ এবং ২০২৪ সালে নৌকার প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে বিজুর (অনার্স) এম জুর পাস করার পর সরকারি চাকরি মুন্সেফ হিসেবে যোগদান করেন।

পরবর্তীতে চাকরি থেকে ইস্তফা দিয়ে তিনি আওয়ামী লীগে যোগদান করেন। ২০১৪ সালে দশম সংসদের সরকার দলীয় হুইপ হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া ২০১৮ সালে একাদশ সংসদে তিনি প্রথমে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং একই সংসদে পরবর্তী আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

নওগাঁ জজ কোর্ট তিনি আইনজীবী হিসেবে কাজ করতেন। তিনি ধামইরহাট উপজেলা আলমপুর ইউনিয়নের বীরগ্রামের বিশিষ্ট সমাজসেবী মরহুম আমজাদ হোসেন সরকারের বড় ছেলে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS