ভিডিও

দুপচাঁচিয়ায় তিন চোরসহ গ্রেফতার চার, মালামাল উদ্ধার

প্রকাশিত: মার্চ ০১, ২০২৪, ১০:৪৫ রাত
আপডেট: মার্চ ০১, ২০২৪, ১০:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি: বগুড়া দুপচাঁচিয়া থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিন চোরসহ চারজনকে গ্রেফতার করেছে।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার রাতে বৈদ্যুতিক টাওয়ারের এ্যাঙ্গেল চুরির মামলায় চৌমুহনী বাজারে তথ্য প্রযুক্তি ব্যবহার করে চান্দাইল গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে জুয়েল (২৫) ও একই গ্রামের দক্ষিণপাড়ার রমজান আলীর ছেলে নাইমকে (২১) গ্রেফতার করে।

তাদের তথ্যমতে পার্শ্ববর্তী জয়পুরহাটের কালাই উপজেলার ঘাটুরা উত্তরপাড়ার মৃত আছিমুদ্দিনের ছেলে গোলাম মোস্তফাকে (৪৮) মহেশপুর এলাকা থেকে গ্রেফতার করে। এসময় তার ভাংড়ি দোকান থেকে বৈদ্যুতিক টাওয়ারের চুরি যাওয়া ৯টি এ্যাঙ্গেল উদ্ধার করা হয়।

এছাড়াও পুলিশ বেড়ুঞ্জ দ্বীমুখি উচ্চ বিদ্যালয়ের সামনে সন্দেহজনক ঘোরাফেরা কালে পার্শ¦বর্তী জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মন্তেজার রহমান মন্ডলের ছেলে নিরব হোসেন মন্ডলকে (৩১) গ্রেফতার করে। থানা অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার জানান, গ্রেফতারকৃতদের আজ শুক্রবার (১ মার্চ) বগুড়া কোর্ট হাজতে  প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS