ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে পরীক্ষার্থীদের উত্ত্যক্তের ঘটনায় মামলা গ্রেফতার ২

প্রকাশিত: মার্চ ০১, ২০২৪, ১১:০০ রাত
আপডেট: মার্চ ০১, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবঞ্জের শিবগঞ্জ উপজেলায় চলতি এসএসসি পরীক্ষার ৯ শিক্ষার্থীর পথরোধ করে  শ্লীলতাহানির চেষ্টা,উত্ত্যক্ত, প্রাণনাশের হুমকি প্রদান ও প্রতিবাদ করায় শিক্ষার্থীদের বহনকারী অটোরিকসা চালককে পিটিয়ে আহত করার ঘটনায় মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ঘটনার শিকার এক ছাত্রী (১৭) শিবগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন ও দন্ডবিধির একাধিক ধারায় এজাহারনামীয় ৭ জনসহ আরও ৪/৫জন অজ্ঞাতনামার বিরুদ্ধে মামলা করেন।

মামলার পরপরই পুলিশি অভিযানে এজাহারনামীয় দুই আসামি গ্রেফতার হয়। আজ শুক্রবার (১ মার্চ) তাদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতাররা হলো- শিবগঞ্জের কানসাট কাগজিপাড়া গ্রামের এন্তাজ আলীর ছেলে মো.কাবিল (২৫) ও কানসাট মিলিক মোড় এলাকার মো.মুকুলের ছেলে মো.সাকিম (২০)।

মামলার এজাহার, স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে কানসাট উচ্চ বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা দিয়ে একটি অটোরিকসাযোগে বাড়ি ফিরছিল এসএসসি পরীক্ষার্থী শিবগঞ্জের মোবারকপুর উচ্চ বিদ্যালয়ের ৬ ছাত্রী ও ৩ ছাত্র।

পথে কানসাট সোলেমান মিয়া ডিগ্রি কলেজের সামনে পৌঁছার পর ৪/৫টি মোটরসাইকেলযোগে আসা বখাটেরা অটোরিকসা আরোহী শিক্ষার্থীদের প্রতি কুরুচিপূর্ণ কথা বলে উত্ত্যক্ত করে। শিক্ষার্থীরা এর প্রতিবাদ করলে তারা অটোরিকসার গতিরোধ করে ছাত্রীদের টেনে নামিয়ে তাদের হাত  ও পোশাক  ধরে টানা হেঁচড়া করে।

এসময় অটোরিকসা চালক কবিরুল ইসলাম ঘটনার প্রতিবাদ করলে তাকে পিটিয়ে আহত করে বখাটেরা। এসময় ছাত্রীদের চিৎকারে সহপাঠী ছাত্র ও স্থানীয়রা এগিয়ে এলে প্রাণনাশের হুমকি দিয়ে বখাটেরা চলে যায়। ছাত্রীরা আরও অভিযোগ করে, গত ৩/৪দিন যাবৎ পরীক্ষা কেন্দ্রে যাওয়া-আসার  সময় কুরুচিপূর্ণ কথা বলে ওই বখাটেরা তাদের উত্ত্যক্ত করে আসছিল।

শিবগঞ্জ থানার পরিদর্শক(তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ বলেন, পুলিশ মামলার তদন্ত ও অন্য আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS